মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C

দর্শনীয় স্থান

ক্রমিক নাম কিভাবে যাওয়া যায় অবস্থান
চাঁচড়ার মৎস উৎপাদন কেন্দ্র চাঁচড়া ইউনিয়ন পরিষদ থেকে মাত্র তিন কিলোঃ মিটার দূরে চাঁচড়ার মৎস উৎপাদন কেন্দ্রটি অবস্থিত।১০ নং চাঁচড়া ইউনিয়ন পরিষদ থেকে ভ্যান/ইজিবাইক/বাস এ করে যাওয়া যায়।
যশোরের বধ্যভূমি যশোর শহর থেকে শঙ্করপুর বধ্যভূমি
হাজী মুহাম্মদ মহসিনের ইমামবাড়ী যশোর শহর থেকে ইজিবাইক অথবা রিক্সা যোগে মনিহার এবং মনিহার থেকে ইজিবাইক অথবা রিক্সা যোগে বকচর হাজী মুহাম্মদ মহসিনের ইমামবাড়ী যাওয়া যায়।
জেস গার্ডেন যশোর শহর থেকে মাত্র ২.৫ কিঃমিঃ দূরে বাহাদুরপুর জেস গার্ডেন পার্ক।যশোর শহরের যেকোন স্থান হতে রিক্সা অথবা ইজিবাইকে চড়ে উপশহর বাসস্টান্ডে যাবেন। এখান থেকে ৪/৫ জন যাত্রী নিয়ে কিছু ইজিবাইক বাহাদুরপুরের দিকে যায়। আপনি ইজিবাইক চেপে বসুন। জনপ্রতি ১০/১৫ টাকা ভাড়া নেবে। ইজিবাইক চালক আপনাকে বাহাদুরপুর স্কুলের কাছে নামিয়ে দেবে। ৫/৭ মিনিট হাটলেই আপনি পৌঁছে যাবেন জেসগার্ডেনে।
যশোর কালেক্টরেট ভবন যশোর শহরের দড়াটানায় যশোর কালেক্টর ভবনটি অবস্থিত।
মুড়লির জোড়া শিব মন্দির যশোর শহর থেকে ইজিবাইক/রিক্সা যোগে মনিহার, মনিহার থেকে ইজিবাইক/রিক্সা যোগে মুড়লী।
যশোরের নীলকুঠি যশোর-খুলনা মহাসড়কের পাশেই জমজমাট রূপদিয়া বাজার।
যশোর শ্রীরামকৃষ্ণ আশ্রম,যশোর সদর,যশোর দড়াটানা থেকে ইজিবাইক অথবা রিক্সা যোগে রেলগেটে যশোর শ্রীরামকৃষ্ণ আশ্রমে যাওয়া যায়।
বিনোদিয়া ফ্যামিলি পার্ক যশোর শহরের যেকোন স্থান হতে রিক্সা অথবা ইজি বাইকে করে পালবাড়ী মোড়ে আসুন। পালবাড়ী মোড় থেকে কিছু ইজিবাইক ৪/৫ জন যাত্রী নিয়ে চুরামনকাঠির দিকে যায়। আপনি এই ইজিবাইকে চেপে বসুন। মাত্র ৫/৭ মিনিটের পথ। ইজিবাইক চালক আপনাকে যথা স্থানে নামিয়ে দেবে। ভাড়া সর্বোচ্চ ৫/১০ টাকা। যদি একত্রে ৪/৫ জন যান তাহলে ইজিবাইক রিজার্ভ করে যাওয়াটাই ভাল। আপনি ব্যক্তিগত গাড়ী অথবা রিক্সা ভাড়া করেও যেতে পারবেন। এরপর ২০০ গজ হাঁটলেই পৌঁছে যাবেন বিনোদিয়া পার্কে। পার্কের গেইট থেকে টিকিট সংগ্রহ করে প্রবেশ করুন বিনোদিয়া পার্কে।